মাশরাফিকে জয় দিয়ে কথা রেখেছেন তারা

বরিশাল নিউজ ডেস্ক।। মাশরাফির জন্য একটা জয় নিয়ে তবেই মাঠ ছাড়লো বাংলাদেশ দল। লঙ্কানদের বিপক্ষে দ্বিতীয় ও শেষ টি-২০ ম্যাচে মাঠে নামার আগেই খেলোয়াড়রা বলেছিলেন, মাশরাফিকে বিদায়ী উপহার হিসেবে জয় দিতে চান তারা। ব্যাটে-বলে শ্রীলঙ্কাকে গুঁড়িয়ে দিয়ে তুলে নিয়েছেন ৪৫ রানের জয়।
টসে জিতে আগে ব্যাট করে ২০ ওভারে ১৭৬ রান তুলে জয়ের ভিত গড়ে দিয়েছিলেন ব্যাটসম্যানরা। সেই ভিতের ওপর দাড়িয়ে বোলাররা জেতালেন ম্যাচ। বিশাল এই স্কোর তাড়া করতে গিয়ে কখনোই লঙ্কান ব্যাটসম্যানদের থিতু হতে দেননি সাকিব-মুস্তাফিজরা।
ব্যাট হাতে ৩৮ রান করার পর বল হাতে ৩ উইকেট নিয়ে অবশ্যই ম্যাচের সেরা খেলোয়াড় সাকিব। তবে পরপর দুই বলে দুটিসহ ২১ রানে মোট ৪ উইকেট নেওয়া মুস্তাফিজের কীর্তিটাও ফেলে দেওয়ার নয়।
তামিমের বদলে শেষ ম্যাচে ইনিংস শুরু করতে সৌম্যর সঙ্গী হন ইমরুল। দুইজনে মাত্র ৬ দশমিক ৩ ওভারে ৭১ রানের জুটি গড়ে ফেলেন। পাওয়ার প্লের ৬ ওভারেই তুলেছেন ৬৮।
সৌম্য ও ইমরুল আউট হয়ে যান পরপর দুই ওভারে। সৌম্য ১৭ বলে ৪টি চার ও ২টি ছক্কায় সাজানো ৩৪ রান এবং ইমরুল ২৫ বলে ৪টি চার ও ১টি ছক্কায় সাজানো ৩৬ রান করে ফেরেন। এরপরও আগ্রাসনটা ধরে রেখেছিলেন সাকিব ও সাব্বির। ১০ ওভারে বাংলাদেশ তুলে ফেলে ২ উইকেটে ১০১ রান।
পরের ১০ ওভারে বাংলাদেশি ব্যাটসম্যানদের ব্যর্থতার চেয়ে বড় হয়ে ওঠে শ্রীলঙ্কান বোলারদের বুদ্ধিদীপ্ত বোলিং। ডেথ ওভারের খ্যাতিমান বোলার লাসিথ মালিঙ্গা এই ম্যাচে শেষ দিকে স্বরূপে ফেরেন। ইনিংসের শেষ তিন বলে মাশরাফি, মিরাজ ও সাইফউদ্দিনকে আউট করে তুলে নেন ক্যারিয়ারের চতুর্থ হ্যাটট্রিক।-ইত্তেফাক। সম্পাদনায় বরিশাল নিউজ


এ বিভাগের আরো খবর...
মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে বরিশালে বিএনপি সমাবেশ মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে বরিশালে বিএনপি সমাবেশ
রাশিয়ায় সন্ত্রাসী হামলার ঠেকিয়ে দিলো যুক্তরাষ্ট্র রাশিয়ায় সন্ত্রাসী হামলার ঠেকিয়ে দিলো যুক্তরাষ্ট্র
টি-টেন লিগে সাকিবের কেরালা কিংস চ্যাম্পিয়ন টি-টেন লিগে সাকিবের কেরালা কিংস চ্যাম্পিয়ন
আন্তর্জাতিক অভিবাসী দিবস আজ আন্তর্জাতিক অভিবাসী দিবস আজ
বাকেরগঞ্জে নদী থেকে নিখোঁজ দিনমজুরের মরদেহ উদ্ধার বাকেরগঞ্জে নদী থেকে নিখোঁজ দিনমজুরের মরদেহ উদ্ধার
নেপালকে উড়িয়ে দিয়ে শুরু বাংলাদেশের নেপালকে উড়িয়ে দিয়ে শুরু বাংলাদেশের
রোহিঙ্গা প্রত্যাবাসন নিশ্চিতকরণে অনাবাসিক দূতদের সমর্থন রোহিঙ্গা প্রত্যাবাসন নিশ্চিতকরণে অনাবাসিক দূতদের সমর্থন
জনগণ স্বাধীনতা বিরোধী অপশক্তিকে ভোটের মাধ্যমে চির বিদায় করবে - প্রধানমন্ত্রী জনগণ স্বাধীনতা বিরোধী অপশক্তিকে ভোটের মাধ্যমে চির বিদায় করবে - প্রধানমন্ত্রী
বরিশালে ব্যাটারী চালিত রিকসা শ্রমীকদের বিক্ষোভ প্রতিবাদ সমাবেশ বরিশালে ব্যাটারী চালিত রিকসা শ্রমীকদের বিক্ষোভ প্রতিবাদ সমাবেশ
বাটনা গ্রামে লাঠি খেলায় হানাদারদের নৃসংসতা বাটনা গ্রামে লাঠি খেলায় হানাদারদের নৃসংসতা

মাশরাফিকে জয় দিয়ে কথা রেখেছেন তারা
(সংবাদটি ভালো লাগলে কিংবা গুরুত্ত্বপূর্ণ মনে হলে অন্যদের সাথে শেয়ার করুন।)
tweet

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)