২১এপ্রিল গণপ্রতিবাদ;’মূর্তি সরাতে গড়িমসি চলবে না’

বরিশাল নিউজ ডেস্ক।। সুপ্রীম কোর্ট প্রাঙ্গণ থেকে অনতিবিলম্বে গ্রীক দেবীর মূর্তি সরানোর জন্য আবারও দাবি জানিয়েছেন সম্মিলিত উলামা মাশায়েখ পরিষদ।

সুপ্রীম কোর্ট প্রাঙ্গণে গ্রীক দেবীর ভাস্কর্যতাঁরা বলেন, গ্রীক দেবীমূর্তি ন্যায় বিচারের প্রতীক মানলে মুসলমানদের ঈমান তথা মুসলমানিত্ব থাকবে না। প্রধানমন্ত্রীর ঘোষণা ও মন্ত্রীপরিষদে সিদ্ধান্ত হওয়ার পরও এখনও উক্ত মূর্তি না সরিয়ে সাময়িক ঢেকে রেখে ধোঁকাবাজি করার পরিণাম ভালো হবে না। মূর্তি স্থাপন, মূর্তি পূজা ইসলামে চিতরে হারাম ও জঘন্যতম শিরক। এ সত্য জানার পরও ৯৫ ভাগ মুসলমানের এদেশের সর্বোচ্চ আদালতের সামনে মুর্তি স্থাপন করে ইসলামের দুশমনরা সরকার, দেশের বিচারব্যবস্থা ও ইসলাম প্রিয় জনতাকে মুখোমুখী দাঁড় করাতে চায়। ইসলামের আক্বীদা ও বিশ্বাসকে সামনে রেখে মূর্তি অপসারণ করতেই হবে।
উলামা কেরাম বলেন- আমরা গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারসহ সকল মহলের কাছে জোর অনুরোধ করছি, অনতিবিলম্বে সুপ্রীম কোর্ট প্রাঙ্গণ থেকে গ্রীক মূর্তি সরিয়ে ফেলতে হবে। মূর্তি স্থাপন করে দেশকে নিয়ে চক্রান্তকারীদের ষড়যন্ত্র থেকে সতর্ক করতে আগামী ২১ এপ্রিল জুমুয়াবার দেশের সকল মসজিদ থেকে প্রতিবাদ করার জন্য খতীবদের প্রতি তারা আহবান জানান। তাঁরা বলেন,সম্মিলিত আন্দোলনের মাধ্যমে ঈমানী ও নৈতিক অধিকার আদায় করা হবে ইনশাল্লাহ।
বিবৃতিদাতাদের মধ্যে উল্লেভযোগ্যরা হলেন,শাইখ মাওলানা আবদুল মোমিন, মাওঃ মোহাম্মাদ ইসহাক, হাফেজ মাওলানা আতাউল্লাহ ইবনে হাফেজ্জী হজুর, মাওলানা আব্দুল লতিফ নেজামী, অধ্যক্ষ মাওলানা যাইনুল আবেদীন, মাওলানা মহিউদ্দীন রব্বানী, ড. মাওলানা খলিলুর রহমান মাদানী, শাহতলীর পীর মাওঃ আবুল বাসার,ফরায়েজী আন্দোলনের আমীর মাওলানা আব্দুলৱ্লাহ মোঃ হাসান, ইসলামী কানুন বাস্তবায়ন পরিষদের আমীর মাওলানা আবু তাহের জিহাদী, মাওলানা আজিজুল হক ইসলামাবাদী, হক্কানী পীর মাশায়েখ পরিষদের মহাসচিব মাওঃ শাহ আরিফ বিল্লাহ সিদ্দীকি ।-প্রেসবিজ্ঞপ্তি


এ বিভাগের আরো খবর...
তদন্তে বাধা দেওয়াই জিয়ার জড়িত থাকা প্রমাণ করে-শেখ হাসিনা তদন্তে বাধা দেওয়াই জিয়ার জড়িত থাকা প্রমাণ করে-শেখ হাসিনা
‘এই বেদনার কথা বলা যায়না’ ‘এই বেদনার কথা বলা যায়না’
ইতি টানেনি ‘ইতিবৃত্ত’ ইতি টানেনি ‘ইতিবৃত্ত’
মেয়েটি এবারও ১ম মেয়েটি এবারও ১ম
বরিশালে নিখোঁজ ছাত্রের লাশ নলছিটিতে বরিশালে নিখোঁজ ছাত্রের লাশ নলছিটিতে
শোকাভিভুত ছিল বরিশাল প্রেসক্লাব শোকাভিভুত ছিল বরিশাল প্রেসক্লাব
ছাত্রলীগ কর্মী-পুলিশের মোটরসাইকেল সংঘর্ষের জের ছাত্রলীগ কর্মী-পুলিশের মোটরসাইকেল সংঘর্ষের জের
ফিনল্যান্ডে খালেদা জিয়ার জন্মদিন পালন ফিনল্যান্ডে খালেদা জিয়ার জন্মদিন পালন
আগৈলঝাড়ায় স্কুলে-স্কুলে শোক পালন আগৈলঝাড়ায় স্কুলে-স্কুলে শোক পালন
তিনি মৃত্যুঞ্জয়ী-ববি ভিসি তিনি মৃত্যুঞ্জয়ী-ববি ভিসি

২১এপ্রিল গণপ্রতিবাদ;’মূর্তি সরাতে গড়িমসি চলবে না’
(সংবাদটি ভালো লাগলে কিংবা গুরুত্ত্বপূর্ণ মনে হলে অন্যদের সাথে শেয়ার করুন।)
tweet

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)