বরিশালে ২ সহ ২৪ ডিসি পদে রদবদল

বরিশাল নিউজ।। জনপ্রশাসন মন্ত্রণালয় ২৪ জেলার জেলা প্রশাসক (ডিসি) পদে রদবদল করেছে। মঙ্গলবার জনপ্রশাসন মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনে এই রদবদল করা হয়।
জনপ্রশাসন মন্ত্রণালয়
যেসব জেলায় রদবদল হয়েছে সেগুলো হচ্ছে: যশোর, খুলনা, চট্টগ্রাম, নীলফামারী, টাঙ্গাইল, নোয়াখালী, মানিকগঞ্জ, রাজশাহী, ফেনী, সুনামগঞ্জ, গাজীপুর, পটুয়াখালী, রাজবাড়ী, চুয়াডাঙ্গা. জয়পুরহাট, ঝিনাইদহ, মাদারীপুর, কুড়িগ্রাম, গাইবান্ধা, লক্ষ্মীপুর, নড়াইল, মাগুরা, বগুড়া ও ঝালকাঠি।
বগুড়া জেলা প্রশাসক আশরাফ উদ্দিনকে যশোর; ফেনী জেলা প্রশাসক আমির উল আহসানকে খুলনা ; লক্ষ্মীপুর জেলা প্রশাসক জিল্লুর রহমান চৌধুরীকে চট্টগ্রাম; জনপ্রশাসন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতির একান্ত সচিব খালেদ রহিমকে নীলফামারী; কুড়িগ্রামের জেলা প্রশাসক খান মো. নূরুল আমিনকে টাঙ্গাইল; ঝিনাইদহের জেলা প্রশাসক মাহবুব আলম তালুকদারকে নোয়াখালী; বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের পরিচালক নাজমুস সাদাত সেলিমকে মানিকগঞ্জ; নড়াইলের জেলা প্রশাসক হেলাল মাহমুদ শরিফকে রাজশাহী; স্বাস্থ্য সেবা বিভাগের উপসচিব মনোজ কুমার রায়কে ফেনীর জেলা প্রশাসক নিয়োগ করা হয়েছে।
এছাড়া আরবান প্রাইমারি হেলথ কেয়ার ওয়েলফেয়ার প্রজেক্টের উপপ্রকল্প পরিচালক সাবিরুল ইসলামকে সুনামগঞ্জের জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট; প্রধানমন্ত্রীর কার্যালয়ের পরিচালক দেওয়ান মোহাম্মদ হুমায়ুন কবিরকে গাজীপুরের জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট; পরিবেশ ও বন মন্ত্রণালয়ের মন্ত্রীর একান্ত সচিব মাছুমুর রহমানকে পটুয়াখালীর জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট; বিদ্যুৎ বিভাগের উপসচিব শওকত আলীকে রাজবাড়ীর জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট; ঢাকা উত্তর সিটি করপোরেশনের আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা জিয়া উদ্দিন আহমেদকে চুয়াডাঙ্গার জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট; জ্বালানি ও খনিজসম্পদ বিভাগের উপসচিব মোকাম্মেল হককে জয়পুরহাটের জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট।
এছাড়া বাংলাদেশ সেতু কর্তৃপক্ষের অতিরিক্ত পরিচালক জাকির হোসেনকে ঝিনাইদহ জেলা প্রশাসক ; জননিরাপত্তা বিভাগে সংযুক্ত উপসচিব ওয়াহিদুল ইসলামকে মাদারীপুর; মন্ত্রিপরিষদ বিভাগের উপসচিব গৌতম চন্দ্র পালকে গাইবান্ধা; সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের উপসচিব বেগম হুমায়রা বেগমকে লক্ষীপুর ; ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠান বিভাগের উপসচিব এমদাদুল হক চৌধুরীকে নড়াইল; পররাষ্ট্র মন্ত্রণালয়ের পরিচালক মোহাম্মদ আতিকুর রহমানকে মাগুরা; জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব নুরে আলম সিদ্দিকীকে বগুড়া এবং বাংলাদেশ স্টেশনারি অফিসের উপপরিচালক হামিদুল হককে ঝালকাঠির জেলা প্রশাসক করা হয়েছে।-ইত্তেফাক


এ বিভাগের আরো খবর...
রোজা শুরু রবিবার রোজা শুরু রবিবার
লোডশেডিং কমেছে ! লোডশেডিং কমেছে !
গ্রীক দেবীমূর্তি সরানোর উদ্যোগকে স্বাগত গ্রীক দেবীমূর্তি সরানোর উদ্যোগকে স্বাগত
শিক্ষা বাজেট নিয়ে সেমিনার অনুষ্ঠিত শিক্ষা বাজেট নিয়ে সেমিনার অনুষ্ঠিত
বরিশালে প্রতিবাদী চিত্রাংকন ও শিল্পি সমাবেশ অনুষ্ঠিত বরিশালে প্রতিবাদী চিত্রাংকন ও শিল্পি সমাবেশ অনুষ্ঠিত
ভাস্কর্য অপসারণের প্রতিবাদ, পুলিশের টিয়ারসেল-কাঁদানে গ্যাস ভাস্কর্য অপসারণের প্রতিবাদ, পুলিশের টিয়ারসেল-কাঁদানে গ্যাস
সরানো হলো ভাস্কর্য সরানো হলো ভাস্কর্য
সেরা সাঁতারুদের হাতে পুরস্কার তুলে দিলেন প্রধানমন্ত্রী সেরা সাঁতারুদের হাতে পুরস্কার তুলে দিলেন প্রধানমন্ত্রী
ববিতে ইংরেজি বিতর্কের কর্মশালা অনুষ্ঠিত ববিতে ইংরেজি বিতর্কের কর্মশালা অনুষ্ঠিত
হিজরাদের মাসিক ভাতা প্রদান হিজরাদের মাসিক ভাতা প্রদান

বরিশালে ২ সহ ২৪ ডিসি পদে রদবদল
(সংবাদটি ভালো লাগলে কিংবা গুরুত্ত্বপূর্ণ মনে হলে অন্যদের সাথে শেয়ার করুন।)
tweet

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)