অচিরেই শেখ হাসিনার বিদায় ঘণ্টা বাজবে - রিজভী

বরিশাল নিউজ ডেস্ক।। বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ বলেছেন, যে নির্বাচনে মধ্যরাতের আগেই ব্যালট বাক্স পূর্ণ হয়ে যায়, ব্যালট পেপার ধানক্ষেতে পাওয়া যায়, সেই নির্বাচন আর হবে না।
অচিরেই শেখ হাসিনার বিদায় ঘণ্টা বাজবে - রিজভী তিনি বলেন, আগামীতে অবাধ, সুষ্ঠু এবং সবার কাছে গ্রহণযোগ্য জাতীয় নির্বাচনই হবে। আর তা সহায়ক সরকারের অধীনেই হবে। শেখ হাসিনার অধীনে নির্বাচন আর কখনোই হবে না, হতে দেয়া হবে না।
শুক্রবার জাতীয় প্রেসক্লাবের সামনে বিএনপির ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলুর মুক্তির দাবিতে আয়োজিত মানববন্ধনে একথা বলেন রিজভী। ‘বরকত উল্লাহ বুলু মুক্তি পরিষদ’ এই মানববন্ধনের আয়োজন করে।
রিজভী বলেন, ৫ জানুয়ারি মার্কা নির্বাচন করে অবৈধভাবে ক্ষমতা ভোগ করার সেই সুযোগ বাংলার মাটিতে শেখ হাসিনা আর পাবে না। অচিরেই তার বিদায় ঘণ্টা বাজবে। এখন কীভাবে বিদায় নেবেন আওয়ামী লীগকে সেটাই ভাবতে হবে।
তিনি আরো বলেন, যদি তারা মনে করেন লোক দিয়ে, পুলিশ দিয়ে, বন্দুক দিয়ে আবারো ৫ জানুয়ারির মত নির্বাচন করবেন, তাহলে তাদের সেই স্বপ্ন ধূলিসাৎ হয়ে যাবে। সহায়ক সরকার বা নিরপেক্ষ সরকারের অধীনেই আগামী নির্বাচন হবে। সেই নির্বাচনে বিএনপি অংশগ্রহণ করবে।
সংগঠনের সভাপতি মাসুদ রানার সভাপতিত্বে এ সময় আরো বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক আরমান হোসেন আরমান, ট্রেড ইউনিয়ন নেতা আব্দুল মান্নান খান, শাহবাগ থানা যুবদলের সাধারণ সম্পাদক আমির হোসেন সোহেল, সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক সাইদুজ্জামান মাসুদ প্রমুখ।
-ইত্তেফাক


এ বিভাগের আরো খবর...
মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে বরিশালে বিএনপি সমাবেশ মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে বরিশালে বিএনপি সমাবেশ
রাশিয়ায় সন্ত্রাসী হামলার ঠেকিয়ে দিলো যুক্তরাষ্ট্র রাশিয়ায় সন্ত্রাসী হামলার ঠেকিয়ে দিলো যুক্তরাষ্ট্র
টি-টেন লিগে সাকিবের কেরালা কিংস চ্যাম্পিয়ন টি-টেন লিগে সাকিবের কেরালা কিংস চ্যাম্পিয়ন
আন্তর্জাতিক অভিবাসী দিবস আজ আন্তর্জাতিক অভিবাসী দিবস আজ
বাকেরগঞ্জে নদী থেকে নিখোঁজ দিনমজুরের মরদেহ উদ্ধার বাকেরগঞ্জে নদী থেকে নিখোঁজ দিনমজুরের মরদেহ উদ্ধার
নেপালকে উড়িয়ে দিয়ে শুরু বাংলাদেশের নেপালকে উড়িয়ে দিয়ে শুরু বাংলাদেশের
রোহিঙ্গা প্রত্যাবাসন নিশ্চিতকরণে অনাবাসিক দূতদের সমর্থন রোহিঙ্গা প্রত্যাবাসন নিশ্চিতকরণে অনাবাসিক দূতদের সমর্থন
জনগণ স্বাধীনতা বিরোধী অপশক্তিকে ভোটের মাধ্যমে চির বিদায় করবে - প্রধানমন্ত্রী জনগণ স্বাধীনতা বিরোধী অপশক্তিকে ভোটের মাধ্যমে চির বিদায় করবে - প্রধানমন্ত্রী
বরিশালে ব্যাটারী চালিত রিকসা শ্রমীকদের বিক্ষোভ প্রতিবাদ সমাবেশ বরিশালে ব্যাটারী চালিত রিকসা শ্রমীকদের বিক্ষোভ প্রতিবাদ সমাবেশ
বাটনা গ্রামে লাঠি খেলায় হানাদারদের নৃসংসতা বাটনা গ্রামে লাঠি খেলায় হানাদারদের নৃসংসতা

অচিরেই শেখ হাসিনার বিদায় ঘণ্টা বাজবে - রিজভী
(সংবাদটি ভালো লাগলে কিংবা গুরুত্ত্বপূর্ণ মনে হলে অন্যদের সাথে শেয়ার করুন।)
tweet

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)