পবিপ্রবিতে আয়কর ক্যাম্প

বরিশাল নিউজ।। ‘উন্নয়নের অক্সিজেন জন কল্যানে রাজস্ব’ স্লোগান নিয়ে পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে দুইদিন ব্যাপি আয়কর ক্যাম্পের উদ্বোধন করা হয়েছে।
পবিপ্রবিতে আয়কর ক্যাম্প
অনুষ্ঠানের প্রধান অতিথি পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর ড. হারুনর রসিদ এ সময় বলেন, আমাদের দেশকে আরো উন্নয়নের দিকে এগিয়ে নিতে হলে আপনার আমার সকলকে আয়কর নিয়ে এগিয়ে আসতে হবে। সরকার টাকা পাবে কোথায় আমাদের করের টাকা দিয়ে সরকার উন্নয়ন মুলক কাজ করেন।যে দেশের জনগন কর প্রদান করেন না তারা কখনো উন্নয়নের আলো দেখতে পাবেনা। তিনি এদেশের প্রতিটি সচেতন নাগরীক যারা রয়েছে তারা সরকারের রাজস্ব খাতে আয়কর পরিশোধ করে সরকারের উন্নয়ন কাজে সহযোগীতা করার আহবান।
মঙ্গলবার সপটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অডিটরিয়াম হল রুমে পটুয়াখালী কর অঞ্চল সার্কেল ১৮ ও ২১ এর আয়োজনে ২দিন ব্যাপি আয়কর ক্যাম্পের উদ্বোধন করা হয়।
বরিশাল কর অঞ্চল প্রধান (যুগ্মসচিব) মোহাম্মদ জাহিদ হাসানের সভাপতিত্বে আয়কর ক্যাম্পের উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে আরো বক্তব্য রাখেন প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর মোহাম্মদ আলি,(পবিপ্রবি) রেজিস্টার ড.স্বদেশ চন্দ্র সামন্ত,দুমকি পীরতলা বাজার বনিক সমিতির সভাপতি মোঃ আবুল কালাম ও সহকারী কর কমিশনার মেহেদী মাসুদ ফয়সাল।
ভাইস চ্যান্সেলর ড. হারুনর রসিদ পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভিসি ও প্রো-ভিসি থেকে শুরু করে মালি পর্যন্ত সকল কর্মকর্তা-কর্মচারীর বেতনের কর থেকে ৬ লক্ষ টাকার চেক তুলে দেন বরিশাল কর অঞ্চল প্রধান (যুগ্মসচিব) মোহাম্মদ জাহিদ হাসানের হাতে।
আয়কর ক্যাম্প অনুষ্ঠানে করদাতা ও রিটার্ন গ্রাহকদের সেবা দেয়ার জন্য সোনালী ব্যাংকের বুথসহ সেবা দেয়ার আরো তিনটি বুথ স্থাপন করা হয়েছে।


এ বিভাগের আরো খবর...
‘সাংবাদিকদের সামাজিক দায়বদ্ধতা থাকতে হবে’ ‘সাংবাদিকদের সামাজিক দায়বদ্ধতা থাকতে হবে’
বানারীপাড়ায় রায়েরহাট ঝুঁকিপূর্ণ ব্রিজ বানারীপাড়ায় রায়েরহাট ঝুঁকিপূর্ণ ব্রিজ
বরিশাল নগরীতে ২০ কেন্দ্রে শিশুকে ক্যাপসুল খাওয়ানো হবে বরিশাল নগরীতে ২০ কেন্দ্রে শিশুকে ক্যাপসুল খাওয়ানো হবে
আগৈলঝাড়ায় সেমিনার ও প্রযুক্তি মেলা অনুষ্ঠিত আগৈলঝাড়ায় সেমিনার ও প্রযুক্তি মেলা অনুষ্ঠিত
সাকির হত্যাকান্ড মামলার অগ্রগতি নেই বলে অভিযোগ সাকির হত্যাকান্ড মামলার অগ্রগতি নেই বলে অভিযোগ
মরার আগে ঠিকানা পেতে চান জলেভাসা অজিত মরার আগে ঠিকানা পেতে চান জলেভাসা অজিত
কাঠালিয়ায় খালে গোসল করতে নেমে ২ গৃহবধুর মৃত্যু কাঠালিয়ায় খালে গোসল করতে নেমে ২ গৃহবধুর মৃত্যু
বরিশালে প্রাক বড়দিন উপলক্ষে সাংস্কৃতিক অনুষ্ঠান বরিশালে প্রাক বড়দিন উপলক্ষে সাংস্কৃতিক অনুষ্ঠান
বরিশালে সাড়ে ৩ লাখ শিশু খাবে ভিটামিন এ প্লাস বরিশালে সাড়ে ৩ লাখ শিশু খাবে ভিটামিন এ প্লাস
স্ত্রী হত্যার অভিযোগে অপরাধ বিষয়ক অনুষ্ঠান উপস্থাপকের যাবজ্জীবন স্ত্রী হত্যার অভিযোগে অপরাধ বিষয়ক অনুষ্ঠান উপস্থাপকের যাবজ্জীবন

পবিপ্রবিতে আয়কর ক্যাম্প
(সংবাদটি ভালো লাগলে কিংবা গুরুত্ত্বপূর্ণ মনে হলে অন্যদের সাথে শেয়ার করুন।)
tweet

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)