মেয়র আনিসুল হকের অবস্থার অবনতি

বরিশাল নিউজ ডেস্ক।। লন্ডনে চিকিত্সাধীন ঢাকা উত্তর সিটি করপোরেশেনের মেয়র আনিসুল হকের শারীরিক অবস্থার ফের অবনতি ঘটেছে। তাকে একটি হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দে (আইসিইউ) স্থানান্তর করা হয়েছে। লন্ডন থেকে আনিসুল হকের পুত্র নাভিদুল হক এ তথ্য জানিয়ে বলেন,’ইনফেকশনে আক্রান্ত হওয়ার পর বাবাকে আইসিইউতে রাখা হয়েছে।’ সন্ধ্যায় আনিসুল হকের স্ত্রী রুবানা হক গণমাধ্যমকে একই কথা বলেন। মেয়র আনিসুল হকের ব্যক্তিগত সহকারী মিজানুর রহমান বলেন, ‘হঠাৎ করে মেয়র সাহেবের শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তার পরিবারের সদস্যরা ইতিমধ্যে লন্ডনের উদ্দেশে রওনা দিয়েছেন।’ তার সর্বশেষ অবস্থা সম্পর্কে তিনি নিশ্চিত নন বলে জানান।
মেয়র আনিসুল হকের অবস্থার অবনতি
আনিসুল হক লন্ডনের একটি হাসপাতালে গত আগস্ট থেকে চিকিত্সাধীন। মস্তিস্কের রক্তনালীতে প্রদাহজনিত সেরিব্রাল ভাসকুলাইটিসে আক্রান্ত হয়েছিলেন তিনি। তাকে স্বাভাবিকভাবে জাগিয়ে তোলার চেষ্টা করেন চিকিত্সকরা। পরে শারীরিক অবস্থার উন্নতি হলে গত ৩১ অক্টোবর আইসিইউ থেকে ফিজিওথেরাপি দেওয়ার জন্য রিহ্যাবিলিটেশনে স্থানান্তর করা হয়। ওই সময় চিকিত্সকরা বলেছিলেন, মেয়র শঙ্কামুক্ত রয়েছেন।

এদিকে মেয়র আনিসুল হকের মালিকানাধীন ‘নাগরিক টিভি’র প্রধান নির্বাহী কর্মকর্তা ডা. আব্দুন নূর তুষার রাত সাড়ে আট টায় জানান, কিছু কিছু গণমাধ্যমে বিভ্রান্তিকর খবর ছড়িয়ে পড়ছে। এ ধরনের খবর প্রচার করা থেকে বিরত থাকা উচিত। একটু আগেও তার পরিবারের সদস্যদের সঙ্গে কথা হয়েছে।
উল্লেখ্য, মেয়ের সন্তানের জন্ম উপলক্ষে গত ২৯ জুলাই ব্যক্তিগত সফরে সপরিবারে লন্ডনে যান ৬৫ বছর বয়সী আনিসুল হক। সেখানে হঠাৎ অসুস্থ হয়ে পড়লে ১৩ আগস্ট তাকে হাসপাতালে ভর্তি করা হয়। এরপর থেকে তিনি সাড়ে তিন মাস ধরে সঙ্গাহীন অবস্থায় ছিলেন।
 ২০১৫ সালের নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়নে ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র নির্বাচিত হন তিনি।
-ইত্তেফাক


এ বিভাগের আরো খবর...
৩১ বার তোপধ্বনির মধ্য দিয়ে বরিশালে বিজয় উৎসব শুরু ৩১ বার তোপধ্বনির মধ্য দিয়ে বরিশালে বিজয় উৎসব শুরু
ঝালকাঠিতে ইসলামী আন্দোলনের বিক্ষোভ সমাবেশ ঝালকাঠিতে ইসলামী আন্দোলনের বিক্ষোভ সমাবেশ
জেরুজালেমকে ইসরাইলের রাজধানী ঘোষণার প্রতিবাদে বরিশালে  মিছিল-সমাবেশ জেরুজালেমকে ইসরাইলের রাজধানী ঘোষণার প্রতিবাদে বরিশালে মিছিল-সমাবেশ
সালেহ্‌ হত্যার বিচারের দাবিতে বরিশালে সড়ক অবরোধ সালেহ্‌ হত্যার বিচারের দাবিতে বরিশালে সড়ক অবরোধ
নলছিটিতে পুড়ে গেছে ১৭ বসতঘর নলছিটিতে পুড়ে গেছে ১৭ বসতঘর
১ ওভারে ৭ ছক্কা! ১ ওভারে ৭ ছক্কা!
জয় দিয়ে টি-টে১০ শুরু হলো সাকিবের জয় দিয়ে টি-টে১০ শুরু হলো সাকিবের
প্রাথমিক সহকারী শিক্ষকদের ১ দাবি প্রাথমিক সহকারী শিক্ষকদের ১ দাবি
চলে গেলেন এবিএম মহিউদ্দিন চৌধুরী চলে গেলেন এবিএম মহিউদ্দিন চৌধুরী
বাবুগঞ্জে বীরশ্রেষ্ঠ পরিবার ফাউন্ডেশনের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ বাবুগঞ্জে বীরশ্রেষ্ঠ পরিবার ফাউন্ডেশনের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

মেয়র আনিসুল হকের অবস্থার অবনতি
(সংবাদটি ভালো লাগলে কিংবা গুরুত্ত্বপূর্ণ মনে হলে অন্যদের সাথে শেয়ার করুন।)
tweet

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)