কামারুজ্জামানের সাথে দেখা করল পরিবার

,

আল-বদর কমান্ডার কামারুজ্জামানের সাথে দেখা করল পরিবার
মানবতাবিরোধী অপরাধের দায়ে মৃত্যুদণ্ডপ্রাপ্ত আল-বদর কমান্ডার কামারুজ্জামানের সাথে দেখা করেছেন তার পবিবারের সদস্যরা। বুধবার সকাল সাড়ে ১০টায় কামারুজ্জামানের স্ত্রী, পাঁচ ছেলে, এক মেয়ে ও তার এক ভাইসহ পরিবারের ১০ জন সদস্য কেন্দ্রীয় কারাগারে প্রবেশ করেন । বেলা সোয়া ১১টায় তারা কারাগার থেকে বের হন। কামারুজ্জামানের সঙ্গে তার পরিবারের সদস্যরা ৪৫ মিনিট কারাগারে অবস্থান করেন। সাংবাদিকদের বিষয়টি নিশ্চিত করেছেন কারাগারের সিনিয়র জেল সুপার ফরমান আলী।
সোমবার কামারুজ্জামানের ফাঁসির আদেশের পর অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম সাংবাদিকদের বলেন, পূর্ণাঙ্গ বেঞ্চ সর্বসম্মতভাবে রিভিউ খারিজ করে দেওয়ায় ফাঁসির রায় কার্যকর করতে এখন আর কোনো আইনগত বাধা নেই।
মঙ্গলবার দুপুরে কাশিমপুর কারাগার থেকে জামায়াত নেতা মুহাম্মদ কামারুজ্জামানকে ঢাকা কেন্দ্রীয় কারাগারে নেয়া হয়। পরে তার সঙ্গে সাক্ষাতের অনুমতি চেয়ে আবেদন করেন স্বজনরা। কারা কর্তৃপক্ষ অনুমতিতে বুধবার সকালে স্বজনরা কামারুজ্জামানের সঙ্গে দেখা করেন।
এদিকে কামারুজ্জামানের রায় কার্যকরে প্রস্তুত রয়েছে ঢাকা জেলা প্রশাসন। এ বিষয়ে ঢাকার জেলা প্রশাসক (ডিসি) এম তোফাজ্জল হোসেন মিয়া সাংবাদিকদের বলেন, ‘ফাঁসির রায় কার্যকরে আমাদের প্রস্তুতি সব সময় থাকে। তবে এখন পর্যন্ত আমাদের কাছে আদালত থেকে রায় কার্যকর করার ব্যাপারে কোনো নির্দেশনা আসেনি। নির্দেশনা আসলে ব্যবস্থা নেওয়া হবে।’

পাঠকের মন্তব্য


মন্তব্য প্রদান করতে লগইন করুন। আমাদের সাইটে আপনার একাউন্ট না থাকলে এখানে নিবন্ধন করুন।

পাতার শুরুতে