ঈদ মুবারক

বঙ্গোপসাগরে দুই ট্রলারে ডাকাতি : আহত ১৪ জেলে

,

কুয়াকাটা সংবাদদাতা, ১৫ এপ্রিল।। কুয়াকাটার সোনার চর ও ঢালচর সংলগ্ন গভীর বঙ্গোপসাগরে  দুটি মাছ ধরার ট্রলারে ডাকাতি ও লুটপাটের ঘটনা ঘটেছে। এ সময় সশস্ত্র জলদস্যুদের গুলিতে  সেরাজ মাঝি, বশির, কালাম গুলিবিদ্ধসহ ১৪ জেলে আহত হয়েছে। ট্রলারে থাকা মাছ, জ্বালানি তেল, নগদ টাকা ও মোবাইলসহ পাঁচ লক্ষাধিক টাকার মালপত্র লুট করে নিয়ে গেছে জলদস্যুরা।
ট্রলার মালিক হানিফ জানান, বুধবার রাত ১০টায় কুয়াকাটার সোনার চর চ্যানেলের অদূরে মাছুমা নাজনীন ট্রলারটি জলদস্যুদের কবলে পড়ে। ২০-২৫ জন জলদস্যু ট্রলারে উঠে জেলেদের বেধড়ক পিটিয়ে ও কুপিয়ে ২ হাজার ইলিশ মাছ, ৪শ’ লিটার ডিজেল, নগদ ২ হাজার টাকা ও তিনটি মোবাইল সেট, জালসহ প্রায় ৩ লক্ষাধিক টাকার মালপত্র লুট করে। এ সময় ডাকাতদের এলোপাতাড়ি গুলিতে আহত হন সেরাজ মাঝি, বশির, কালাম। আহতদের বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছে। এর মধ্যে চোখে গুলিবিদ্ধ কালাম মাঝির অবস্থার অবনতি হলে শুক্রবার তাকে ঢাকা মেডিকেলে পাঠানো হয়েছে।
দুলাল মাঝি নামের অপর ট্রলারের মালিক দুলাল মাঝি জানান, তার ট্রলারে হামলা চালিয়ে ১১ জেলেকে বেধড়ক পিটিয়ে আহত এবং ২ লক্ষাধিক টাকার মাছসহ মালপত্র নিয়ে গেছে জলদস্যুরা। এ ব্যাপারে কলাপাড়া থানায় পৃথক ২টি সাধারণ ডায়েরি করা হয়েছে।


পাঠকের মন্তব্য


মন্তব্য প্রদান করতে লগইন করুন। আমাদের সাইটে আপনার একাউন্ট না থাকলে এখানে নিবন্ধন করুন।

পাতার শুরুতে