ঈদ মুবারক

এএসপি’র বাড়িতে ডাকাতি ,গ্রেফতার ৫

,

পিরোজপুর প্রতিনিধি ।। পিরোজপুরে  এক সিনিয়র এএসপি’র গ্রামের বাড়িতে ডাকাতির ঘটনায় ৫ জনকে গ্রেফতার করা হয়েছে। সিনিয়র এএসপি সাদিয়া আফরিন পুলিশ স্টাফ কলেজে কর্মরত আছেন। তার গ্রামের বাড়ি সদর থানার খলিসাখালী গ্রামে  ১ জুন রাতে ডাকাতি হয়। ডাকাতরা স্বর্ণালংকারসহ ৮ লাখ টাকার মালামাল লুট করে। পরদিন সাদিয়ার চাচা আবু সাইদ আহমেদ চৌধুরী পিরোজপুর সদর থানায় মামলা করেন।
ডাকাতির সাথে জড়িতরা সোমবার পিরোজপুরের জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। পিরোজপুরের ভারপ্রাপ্ত পুলিশ সুপার জানান, ১৬ জুলাই ডাকাতির সাথে জড়িত ইউসুফকে খুলনার জিরো পয়েন্ট এলাকা থেকে গ্রেফতার করা হয়। তার স্বীকারোক্তি অনুযায়ী একই দিন রুহুল আমিন ওরফে দাঁত ভাঙ্গা রুহুলকে খুলনার টুথপাড়া এলাকা থেকে গ্রেফতার করা হয়। তাদের  স্বীকারোক্তি অনুযায়ী ডাকাত দলের সর্দার জাকির ওরফে গুড়া জাকিরকে ঝালকাঠীর রাজাপুর উপজেলার বরইয়া গ্রাম থেকে রোববার গ্রেফতার করা হয়।
সে  লুট করা স্বর্ণালংকার ঝালকাঠীর পোস্ট অফিস রোডের শ্রীগুরু জুয়েলার্সে বিক্রি করেছে বলে স্বীকার করে। গত সোমবার পিরোজপুরের পুলিশ ঝালকাঠীর শ্রীগুরু জুয়েলার্সের মালিক কালাচাঁদ কর্মকার ও তার ছেলে শশাঙ্ক কর্মকারকে গ্রেফতার করে।জুয়েলারী মালিক ও তার ছেলেকে মঙ্গলবার আদালতে সোপর্দ করা হয়।

পাঠকের মন্তব্য


মন্তব্য প্রদান করতে লগইন করুন। আমাদের সাইটে আপনার একাউন্ট না থাকলে এখানে নিবন্ধন করুন।

পাতার শুরুতে