নাস্তিকদের বিরুদ্ধে রুখে দাড়ান_ চরমোনাই পীর

,

বিশেষ বিবাহ আইনের নামে দেশকে ধর্মহীন করার ষড়যন্ত্র বন্ধের দাবিতে সমাবেশ। স্টাফ রিপোর্টার।। ইসলামী আন্দোলনের আমীর ও চরমোনাই পীর মাওলানা মুফতি সৈয়দ মো.রেজাউল করিম বিশেষ বিবাহ নীতিকে পশু আইন উল্লেখ করে বলেন,বর্তমান সরকার ইসলাম বিরোধী বিবাহ আইন করে দেশে অবৈধ সন্তান জন্ম দিতে চায়। আর যারা এ আইনের বিরোধিতা করবে সেই আলেম ওলামাদের জঙ্গি বানানোর পায়তারা করা হচ্ছে। তিনি এই নাস্তিকদের বিরুদ্ধে এখনই রুখে দাড়ানোর আহবান জানান।
বিশেষ বিবাহ আইনের নামে দেশকে ধর্মহীন করার ষড়যন্ত্র বন্ধের দাবিতে শনিবার বিকেলে নগরীর অশ্বিনী কুমার হলের সামনে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ আহবান জানান। সমাবেশে সভাপতিত্ব করেন ইসলামী আন্দোলন মহানগর আমীর আবদুল মজিদ সিকদার। আরও বক্তৃতা করেন মাহমুদিয়া মাদ্রাসার খতিব মাওলানা ওবায়দুর রহমান মাহবুব, ইসলামী আন্দোলনের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অধ্যাপক বেলায়েত হোসেন প্রমুখ।
চরমোনাই পীর আরও বলেন , ইসলামী আন্দোলন দক্ষিনাঞ্চলে শক্তিশালী প্লাটফর্ম গড়ে তুলেছে। তিনি আওয়ামী লীগ ও বিএনপির নেতাকর্মীদের উদ্দেশ্য করে বলেন, আপনারা ইসলামের পক্ষে ঐক্যবদ্ধ হোন নইলে আপনাদের ঘরে ঘরে অশান্তি শুরু হবে। পরে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।
সমাবেশে খেলাফত মজলিশের বরিশাল জেলা শাখার সভাপতি আবুল কাশেম মো. শাজাহান পীর সাহেবের দলে যোগদান করেছেন।

পাঠকের মন্তব্য


মন্তব্য প্রদান করতে লগইন করুন। আমাদের সাইটে আপনার একাউন্ট না থাকলে এখানে নিবন্ধন করুন।

পাতার শুরুতে