ঈদ মুবারক

বিএনপির কর্মসূচী; কেন্দ্রীয় নেতাদের দায়িত্বে বরিশাল বিভাগে ৩ সাংগঠনিক টিম

,

বিএনপি : দলীয় পতাকা বিএনপির মাসব্যাপী কর্মসূচী সফল করতে বরিশাল বিভাগের ৬ জেলা নিয়ে ৩টি সাংগঠনিক টিম গঠন করা হয়েছে। এসব টিমের দায়িত্বে থাকবেন কেন্দ্রীয় নেতারা। বরিশাল জেলা উত্তর, বরিশাল জেলা দক্ষিন এবং মহানগর বিএনপির টিম লিডার হচ্ছেন দলের কেন্দ্রীয় সহ-সভাপতি আবদুল্লাহ আল নোমান।পিরোজপুর,ভোলা এবং পটুযাখালী জেলার টিম লিডার বেগম সেলিমা রহমান । ঝালকাঠী ও বরগুনা জেলার দায়িত্ব পেয়েছেন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা খন্দকার মাহবুব হোসেন। এ কর্মসূচীর মধ্যে বেগম খালেদা জিয়া বরিশাল সফর করবেন ৯ অক্টোবর।
বরিশাল জেলা উত্তর, বরিশাল জেলা দক্ষিন এবং মহানগর নিয়ে গঠিত টিমে বিএনপির মহানগর সভাপতি মজিবর রহমান সরোয়ার এমপি, জেলা উত্তর সভাপতি মেজবাহউদ্দিন ফরহাদ এমপি, জেলা দক্ষিন সভাপতি আহসান হাবিব কামালসহ লেবারপাটি, এলডিপি, এনপিপি,জামায়াত ইসলাম, বিজেপি, পিপলস লীগ, ইসলামী ঐক্যজোট, খেলাফত মজলিশ,জাপা, কল্যান পার্টি ও ন্যাপের প্রতিনিধিরা রয়েছেন।
বরিশালে বিএনপির প্রতিনিধি সভা অনুষ্ঠিত হবে ১৫ সেপ্টেম্বর। বরিশাল প্রেসক্লাবে আয়োজিত ওই সভায় মুখোমুখি হবেন মহানগর সভাপতি মজিবর রহমান সরোয়ার এমপি এবং জেলা দক্ষিন সভাপতি আহসান হাবিব কামাল। জেলা সভাপতি আহসান হাবিব কামালের কমিটি বাতিলের জন্য গত প্রায় দেড় বছর ধরে আন্দোলন করছেন মহানগর সভাপতি সরোয়ার এমপি। তাদের বিরোধের কারনে দলের সব কর্মসূচী বরিশালে পালন কর হয়া আলাদা আলাদাভাবে। এসব কর্মসূচীতে সংঘর্ষ এখন স্বাভাবিক ঘটনা। খুনের ঘটনাও ঘটেছে।

পাঠকের মন্তব্য


মন্তব্য প্রদান করতে লগইন করুন। আমাদের সাইটে আপনার একাউন্ট না থাকলে এখানে নিবন্ধন করুন।

পাতার শুরুতে